बंगाल

শুক্রবারের কৌশল: শুক্রবার মানি গাছের সাহায্যে এই প্রতিকারটি করুন, ঘরে ঘরে সুখ ও শান্তিতে বৃষ্টি হবে।

শুক্রবারের কৌশল: শুক্রবার মানি গাছের সাহায্যে এই প্রতিকারটি করুন, ঘরে ঘরে সুখ ও শান্তিতে বৃষ্টি হবে।

আজ শুক্রবার এবং এটি মা লক্ষ্মীর দিন হিসাবে বিবেচিত হয়। বিশ্বাস অনুসারে, যার উপরে দেবী লক্ষ্মীর আশীর্বাদ কেড়ে নেওয়া হয়, তার সমস্ত দুর্ভোগ এবং সমস্ত সমস্যা দূর হয়। তাঁর জীবন নিখুঁত হয় এবং সম্পদের কোনও অভাব হয় না। একই সময়ে, অর্থ প্ল্যান্টটি সম্পদ এবং সমৃদ্ধির সাথেও যুক্ত।

সাধারণত আপনি সমস্ত লোকের বাড়িতে বা বাড়ির বাইরে অর্থোপার্জনের উদ্ভিদ দেখতে পাবেন। মানি প্ল্যান্ট বাড়ির সমৃদ্ধি এবং সুখের সাথে জড়িত। বিশ্বাস অনুসারে, বাড়িতে এই গাছের সম্পদ সম্পর্কিত কোনও সমস্যা নেই এবং সেই বাড়ির লোকেরা খুশি।

ঘরে যারা থাকেন তারা বাড়েন।

তবে অনেক সময় এর বিপরীতেও দেখা যায়। কখনও কখনও এটিও দেখা যায় যাঁরা এই গাছটি লাগিয়েছেন, তাঁদের বাড়িতে ঘনক্ষেত্রের সমস্যা রয়েছে। অর্থাত্ বাড়িতে অর্থের প্লট ব্যবহার হয় না। এমন পরিস্থিতিতে মণি গাছের পরেও কেন ঘনক্ষেত্রের সমস্যাগুলি স্থির থাকে তা জানা গুরুত্বপূর্ণ।

এটি বিশ্বাস করা হয় যে সবুজ অর্থের গাছটি, এটি আরও ভাল। এর পাতাগুলির বিবর্ণতা, হলুদ বা সাদা হয়ে যাওয়া অশুভ বিবেচিত। এজন্য এর ক্ষতিগ্রস্থ পাতা দ্রাক্ষালতা থেকে অবিলম্বে সরানো উচিত। মানি গাছটি একটি লতা, তাই এটি উপরের দিকে লাঙ্গল করা উচিত। জমিতে মানি প্ল্যান্ট ছড়িয়ে পড়ে বাস্তু দোষ।

এমন বাড়িতে টাকার বৃষ্টি হবে

এটি তার বাড়িতে একটি মণি গাছের বাড়িতে যে পরিমাণ অর্থ যায় তা বিশ্বাস করা হয়। তবে মানি প্ল্যান্ট লাগানোর আগে আমাদের কিছু বিষয় মনে রাখা উচিত। এটি সঠিকভাবে বজায় রাখা উচিত এবং এটি বাড়ির একটি পরিষ্কার জায়গায় সঠিকভাবে স্থাপন করা উচিত। এটি করে ঘরে ফিরে আসে।

বিশ্বাস অনুসারে শুক্রবার মণি উদ্ভিদের শীর্ষে লাল রঙের সুতো বা ফিতা বেঁধে রাখা শুভ মনে করা হয়। আসলে লাল রঙ প্রেম, স্নেহ, অগ্রগতি এবং খ্যাতির প্রতীক হিসাবে বিবেচিত হয়। এ কারণেই বলা হয় যে রম্বসের ল্যারিক্সের সাথে গাছটি বেঁধে রাখলে ঘরে দৃity়তা আসে। এই সামাজিকতার কারণে মা লক্ষ্মী ঘরে প্রবেশ করেন।

যেমন বাঁধা লাল থ্রেড বা ফিতা

– শুক্রবার ভোরে ঘুম থেকে উঠে মা লক্ষ্মীকে গোসল করে ধুয়ে ফেলুন

– তাদের সামনে একটি প্রদীপ জ্বালান

– মা লক্ষ্মীর পায়ে লাল রঙের সুতো বা ফিতা রাখুন

– তারপরে মা লক্ষ্মীর আরতি করুন এবং এই লাল সুতোর বা ফিতাতে কুমকুম লাগান।

– মা লক্ষ্মীর ধ্যান করুন এবং এটিকে অর্থ গাছের গোড়ায় বেঁধে দিন।

– বোতলটিতে যদি অর্থ রোপণ হয় তবে বোতলটি নীচে নামিয়ে এই লাল পতাকাটি থামান

এটি বেঁধে দেওয়ার পরে, আপনি কয়েক দিনের মধ্যে একটি পার্থক্য দেখতে পাবেন। মা লক্ষ্মী ঘরে কবেন, টাকার বৃষ্টি শুরু হবে।

এই দিকে অর্থের প্ল্যান্ট লাগান

বাস্তু শাস্ত্র অনুসারে প্রতিটি গাছের জন্য একটি দিক নির্ধারিত হয়। বাড়ির দক্ষিণ দিক মানি প্ল্যান্টের জন্য সেরা হিসাবে বিবেচিত হয়। মানি প্ল্যান্টটি কখনই উত্তর-পূর্বের উত্তর-পূর্ব দিকে স্থাপন করা উচিত নয়। প্রকৃতপক্ষে, উত্তর-পূর্বের গ্রহ-দেবতাকে ‘ব্রহস্পতি’ জি বলে মনে করা হয়, যখন অর্থ গাছের ফ্যাক্টরটিকে ভেনাস বলা হয়। শাস্ত্র অনুসারে দেব ব্রহস্পতি এবং শুক্রের মধ্যে গভীর শত্রুতা ছিল। এ কারণে, আপনি যদি এই দিকে কোনও অর্থ প্ল্যান্ট রোপণ করেন তবে ঘরে বসে লড়াইয়ের মতো লড়াইয়ের মতো পরিস্থিতির ঝুঁকি সবসময় থাকবে।

এ ছাড়া নগদাকার রোপণের আগে গাছটি লক্ষ্মী জিয়ার সামনে রেখে তারপরে লক্ষ্মী জিয়ার আরতি ও পূজা করুন। লক্ষ্মীর পূজা করার পরে আপনার অবশ্যই অর্থ গাছের পূজা করতে হবে। পাত্রে মানি প্ল্যান্ট রাখার পরিবর্তে আপনার এটি কাচের বোতলে প্রয়োগ করা উচিত। সবুজ বোতলে মানি প্ল্যান্ট রোপণ করা অত্যন্ত মঙ্গলজনক বলে মনে করা হয়।

loading...

Related Articles

Back to top button