রাশিফল আজ 28 সেপ্টেম্বর 2020: এই পাঁচটি রাশির নক্ষত্রগুলি সোমবার শক্তিশালী, সম্পদ লাভের লক্ষণ

1. মেষ
আজ আপনার দিনটি অন্যভাবে হবে। আপনি নিজের জন্য সময় তৈরি করতে সক্ষম হবেন। যার কারণে বন্ধুদের সাথে মজা করা সম্ভব। সন্তানের বিয়ের প্রস্তাব সম্পর্কে গভীরভা চিন্তা করুন, এবং কেবল তখনই এর উত্তর দিন।

2. বৃষ:
এটি আপনার জন্য আর্থিক লাভের দিন। নতুন পরিচিতি হবে। ঘরে শান্তি ও আনন্দের পরিবেশ থাকবে, যা আপনার মনকে সুখী রাখবে। এছাড়াও, আপনি আপনার লোকদের সাথে আপনার মনের কথা বলার সুযোগ পাবেন।

3. মিথুন: –
যবসায়ের প্রসারের মাঝে পৈতৃক কাজে ব্যয় হবে। আপনার মন উদ্বিগ্ন এবং দুশ্চিন্তার কারণে আপনি কোনও কাজে দৃ থাকতে পারবেন না। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ করবেন না, কারণ আজকের ভাগ্য আপনাকে সমর্থন করবে না।

4. কর্কট : –
আজ আপনার প্রকৃতিতে প্রেম দেখা যাবে। এ কারণে আপনি মানসিক উদ্বেগ অনুভব করবেন। বাচ্চাদের অনুভূতি বোঝা, তাদের অনেক ভালবাসুন। আজ স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করুন এবং আপনার পুরানো চিন্তাভাবনা ত্যাগরুন।

5. সিংহ: –
সম্পত্তি লাভের সম্ভাবনা সহ আজ একটি মধ্যম দিন। অন্যের সামনে নিজের প্রিয়জনকে ক্ষতি করবেন না। মনে রাখবেন যে সম্পর্কগুলি ইতিমধ্যে দুর্বল, তাই তাদের আরও দূর্বল করবেন না। আপনার আচরণ উন্নত করুন এবং আপনার বক্তব্য স্থির করুন

6. কন্যা: –
যাবাহন আনন্দ পাওয়ার সম্ভাবনার মধ্যে কর্মক্ষেত্রে কাজটি সুচারুভাবে চলবে। পরিবার আপনাকে ভুল প্রমাণ করার চেষ্টা করছে। তাদের সমর্থন না পেয়ে দুঃখ হবে।

7. তুলা: –
আজকের দিনটি শুভ। আপনার কাজের ধরণের পরিবর্তন দেখে লোকেরা অবাক হবে। আপনার সৃজনশীল এবং শৈল্পিক শক্তি বৃদ্ধি হবে।

8. বৃশ্চিক: –
আজ অনেক অভিজ্ঞতা কার্যকর হত চলেছে, যেখানে আজ শারীরিক ও মানসিক অসুস্থতা নিয়ে উদ্বেগজনক উপায় হবে। শারীরিক ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে, বিশেষত চোখে ব্যথা।

9. ধনু: –
আজকের দিনটি আপনারন্য অত্যন্ত উকারী একটি দিন। আপনার আয় বাড়বে। অন্য কোনও উপায়েও অর্থনৈতিক সুবিধা হবে। আপনার দ্বারা দাতব্য কাজ করার একটি সম্ভাবনাও রয়েছে।

10. মকর: –
আজকের দিনটি আপনার ব্যবসায়ের জ্য মঙ্গলজনক। আজ সবকিছু সফলভাবে সম্পন্ন করা হবে। বাচ্চার চাহিদা মেটাতে থাকবে। তবে, অন্যের নিন্দা করা এড়িয়ে চলুন।

11. কুম্ভ রাশি: –
আজকের দিনটি আপনার জন্য একটি াল দিন হবে। যারা আপনাকে নিন্দা করত তারা আজ আপনার প্রশংসা বন্ধ করবে না। আত্মীয়স্বজন নিয়ে হিজরতের আয়োজন করা যেতে পারে। কোনও মহিলা বন্ধুর কাছ থেকে উপকার পাওয়া সম্ভব।

12. মীন: –
যানবাহনে ব্যয় বাড়বে। গ্রহগুলির অবস্থান বলছে যে আজ নতুন কাজ শুরু করবেন না। ভাষা এবং আচরণ নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে হবে।

Show More

Related Articles