बंगाल

রাশিফল আজ, 24 সেপ্টেম্বর 2020: পাঁচটি রাশির চিহ্ন লাভ দিতে পারে, বাকি দিন সতর্ক থাকতে পারে

1. মেষ রাশি: –
নতুন ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়নের ফলে কার্যকারিতা আরও উন্নত হবে। উপকার হবে। একই সাথে নিজেকে সঠিক প্রমাণ করতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ক্লান্তি ও অসুস্থতা থাকবে। গ্রহ অনুসারে আপনার সংস্থা পরিবর্তন করা আপনার বিশ্বকেও বদলে দেবে।

2. বৃষ: –
দিনের শুরুতে মাঝে মাঝে মাঝে কাজ হবে ভ্রমণ, বিনিয়োগ ও চাকরি অনুকূল হবে। চোখের ব্যথা যেমন সম্ভব তেমনি বাবা-মা’র স্বাস্থ্যেরও যত্ন নিন।

3. মিথুন: –

বাচ্চাদের বিবাহ সংক্রান্ত বিষয়ে তাড়াহুড়া করতে ভুলবেন না কারণ এমনকি একটি ভুল সিদ্ধান্তই জীবনকে পরিবর্তন করতে পারে। আজ ঝুঁকিপূর্ণ কাজ এড়ানো উপযুক্ত হবে। যানবাহন, যন্ত্রপাতি ও আগুন ইত্যাদি ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন

4. ক্যান্সারের চিহ্ন: –
জীবনসঙ্গীর সাথে বিরোধ হওয়ার সম্ভাবনার মধ্যে পারিবারিক বিষয়গুলি পারস্পরিক সম্মতিতে সমাধান করা হবে। কাজের দাবিতে বাধা দূর করে লাভের পরিস্থিতি কাটিয়ে উঠবে। তবে রাজনৈতিক বিষয়ে আপনি বিরোধী হবেন। কোনও বিতর্ক এড়িয়ে চলুন।

5. সিংহ: –
আজও সম্পত্তি সংক্রান্ত ফাংশন সুবিধা দেবে। তবে, দুর্বল সিদ্ধান্তশক্তি আপনাকে আরও পিছিয়ে রাখছে, আপনাকে আরও এগিয়ে যেতে বাধা দিচ্ছে। তাই সাহস ও সাহসের সাথে সিদ্ধান্ত গ্রহণ করুন। অসুস্থ থাকতে পারে। বাচ্চাদের বৈধ চাহিদা অনুযায়ী সিদ্ধান্ত নিন।

6. কন্যা
অতিরিক্ত রাগের কারণে আপনি বিরক্ত হবেন। বাবার মতভেদ শেষ হয়ে যাবে। শুধুমাত্র নতুন ব্যবসায় সম্পর্কে সম্পূর্ণ তথ্য নিয়ে বিনিয়োগ করুন। পরিবারে আসন্ন অনুষ্ঠানের প্রস্তুতিতে নিযুক্ত থাকবেন।

7. তুলা: –
কিছু চমকপ্রদ খবর পাওয়া যাবে। পছন্দসই কাজের জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হতে পারে। বক্তৃতা নিয়ন্ত্রণ করুন অন্যের কাছ থেকে আশা করবেন না। পোশাকগুলিতে গোলাপী রঙ বেশি ব্যবহার করা কার্যকর হবে।

8. বৃশ্চিক: –
ব্যবসায় অধ্যবসায় বেশি হবে এবং লাভও কম হবে। বিরোধীরা সক্রিয় থাকবে, যা আপনার দ্বারা তৈরি কাজকে নষ্ট করতে পারে। বুঝে লাভ হবে। বাড়ির বাইরে থেকে জিজ্ঞাসাবাদ করা হবে। বিনিয়োগ ও চাকরি লাভজনক হবে। প্রেমের বিষয়টি সফল হবে।

9. ধনু: –
পারিবারিক কার্যাবলিতে বিশৃঙ্খলা থাকবে। সাফল্য আত্মসম্মান বাড়াবে। তেলবীজ বিনিয়োগে উপকৃত হবেন। বাচ্চাদের কারণে উদ্বেগ ও মানসিক চাপ থাকবে। কাজে সুখী হবেন। কাউকে কড়া কথা বলবেন না।

10. মকর: –
কর্মসংস্থান পাওয়ার প্রচেষ্টা সফল হবে। পুরানো অর্থনৈতিক বিষয়গুলি সমাধান করা যেতে পারে। আপনি যা ভাবেন তা করেন না, তাই প্রথমে নিজেকে স্থির করুন। মনে রাখবেন আপনি কোনও ছোট্ট মানসিকতা নিয়ে কখনই এগিয়ে যেতে পারবেন না।

11. কুম্ভ:
আপনার উদ্বেগের কারণে আপনার অন্যের উপর ক্রোধকে এড়ানো উচিত এবং শান্ত হওয়া উচিত। ব্যয় বৃদ্ধির কারণে উত্তেজনা বাড়বে। অকারণে ঝামেলা থেকে দূরে থাকুন। আঘাত এবং দুর্ঘটনার কারণে ক্ষতির সম্ভাবনা রয়েছে। পড়াশোনা বাধাগ্রস্ত হতে পারে।

12. মীন: –
দিনটি একটি অভিজ্ঞতা হবে। স্ত্রীর সাথে পার্থক্য সম্ভব। বকেয়া আদায় হবে। কর্মসংস্থান পাওয়ার প্রচেষ্টা সফল হবে। অপচয় অপচয় হবে, বিতর্ক করবেন না। নতুন বন্ধু তৈরি করা হবে, তবে পুরানো বিরোধগুলি আবার উপস্থিত হতে পারে।

loading...

Related Articles

Back to top button