बंगाल

রাশিফল আজ 27 সেপ্টেম্বর 2020: চার রাশিচক্রের আয়ের বৃদ্ধির লক্ষণ, রবিবারের দৈনিক রাশিফল পড়ুন

1. মেষ রাশি: –
নির্দিষ্ট ব্যক্তির সাথে যোগাযোগ করলে কাজের গতি বাড়বে। তবে মন অনুসারে কাজের অভাবে আপনি হতাশাগ্রস্ত হবেন। পারিবারিক কলহের সম্ভাবনার মাঝে সময় বাঁচান।

2. বৃষ: –
কর্মক্ষেত্রে পদোন্নতি সম্ভব। রাজাকার্যেও জল্পনা থাকতে পারে। যে কেউ আপনার অগ্রগতি চায় না, তাই সাবধান হন। শিশুদের লেখাপড়া সম্পর্কিত উদ্বেগ থাকবে। বাস্তুর মতো ঘরে পরিবর্তন থেকে প্রচুর উপকার পাবেন।

3. মিথুন: –
আপনি আপনার প্রিয়জন দ্বারা প্রতারিত হতে পারে। সম্পর্কিত নথি আটকে যেতে পারে। কর্মক্ষেত্রে কোনও বড় ইভেন্টের সম্ভাবনা রয়েছে, তাই সাবধান হন। পরিকল্পনাগুলি অসম্পূর্ণ থাকবে।

4. কর্কট: –
এটি বিনোদনের সময় নয়, আপনার ক্যারিয়ারকে ফোকাস করা উপযুক্ত হবে। সিস্টেমের কারণে আজও কিছু কাজ শেষ হবে না। আজ একটি উপকারী সুযোগ পাওয়ার সম্ভাবনা সহ যানবাহন আনন্দ সম্ভব।

5. সিংহ: –
দুর্ঘটনাজনিত ভ্রমণ মোটামুটি তৈরি হচ্ছে। মানসিকতা পরিবর্তন করার প্রয়োজনীয়তার মধ্যেও আচরণটি বিনীত করা উপযুক্ত হবে। কর্মক্ষেত্রে জীবনসঙ্গীর সমর্থন উপকৃত হবে। স্বর্ণ ও রৌপ্য বাণিজ্যের সাথে যুক্ত ব্যক্তিরা ভাল লাভ করতে সক্ষম হবেন।

6. কন্যা: –
লোকেরা আপনার কথা বলার ধরণ দ্বারা প্রভাবিত হবে। প্রশাসনিক কর্মসূচিতে অংশ নেবে। মোজ রাজনৈতিক ব্যক্তিত্বের সাথে পরিচিত হওয়ার মাঝে মজা করতে সময় কাটাবেন। তোমার স্বাস্থ্যের যত্ন নিও।

7. তুলা: –
আত্মবিশ্বাসের কারণে শত্রুরা পরাজিত হবে। বিবাহ আলোচনা আকার নিতে পারে। নির্দিষ্ট গ্রুপে যোগ দেওয়ার সুযোগ পাওয়ার মধ্যে পেটজনিত ব্যথা সম্ভব।

8. বৃশ্চিক: –
পিতামাতার সম্পত্তি নিষ্পত্তি আজ সম্ভব। আপনারা কেউ কেউ পরিবার থেকে নিজেকে দূরে রাখতে চান। অতিথিদের আজ গ্রহণ করা যেতে পারে। বিদেশে আপনার ব্যবসা প্রসারিত করুন। উপকার হবে।

9. ধনু: –
আজ নতুন চুক্তি হতে পারে। সময় সবচেয়ে ভাল আপনি যে জমি কিনেছেন তা দুর্দান্ত ফলेल। আজ বন্ধুদের সাহায্য করতে পারে। আজ অর্থ লেনদেন পরিচালনা করুন।

10. মকর: –
আপনার নিজের কাজ সম্পর্কে সিরিয়াস হওয়া উচিত। পরিবার স্বাস্থ্যের ক্ষেত্রে উপকৃত হবে। আজ পেটের সমস্যা হতে পারে।

11. কুম্ভ রাশি: –
মসৃণ দৌড়াতে বাধা থাকতে পারে। জমি বিল্ডিংয়ের ডিলগুলি আজও ঘটতে পারে। প্রতিবেশীদের সাথে সম্পর্কের উন্নতি হবে। শ্বরের সম্পর্কে উদ্বেগ ছেড়ে দিন এবং আপনার উপকার হবে।

12. মীন: –
দিনটি সুখী হবে। এছাড়াও আজ একটি আকর্ষণীয় তথ্য পেতে পারেন। মনে রাখবেন যে আপনি এত বেশি বিশ্বাস করেন, আজ কেবল তিনিই আপনাকে ক্ষতি করতে পারে তাই সাবধান হন। শত্রু শ্রেণি সক্রিয় থাকবে।

loading...

Related Articles

Back to top button