बंगाल

২৯ শে সেপ্টেম্বর থেকে শনির চলন বদল হচ্ছে, এই রাশির চিহ্নগুলি দেড়-অর্ধেক হবে

নয়াদিল্লি: শনিদেব হলেন ন্যায়বিচারের শ্বর। তিনি মানুষকে তাদের কর্ম অনুসারে দান করেন। এমন পরিস্থিতিতে যারা শনির চোখে পড়ে তাদের জীবন বেদনায় ভরে যায়। এই মাসের 29 শে সেপ্টেম্বর থেকে শনির চলাচল শুরু হচ্ছে। আসুন আমাদের জানা যাক যে শনিটি শনিটি 1120 সালের 11 ই মে থেকে মকর রাশিতে ট্রানজিট করছিল এবং 291 সেপ্টেম্বর 141 দিন পরে পুরো প্রতিশোধ নিতে চলেছে। শনি দেব ২৯ শে সেপ্টেম্বর থেকে নিজের রাশিতে যোগ দিতে চলেছেন। শনির পথের কারণে এটি রাশির লক্ষণগুলিকে প্রভাবিত করবে। কিছু রাশির চিহ্ন, অর্থ এবং পরিবারের দৃষ্টিকোণ থেকে শনির প্রত্যক্ষ চলন খুব গুরুত্বপূর্ণ হিসাবে বিবেচিত হয়। এই রাশির লক্ষণগুলির একটি প্রভাব থাকবে

মিথুন – মিথুন রাশির লোকদের জন্য শনির সরাসরি চলন অপ্রতিরোধ্য হতে পারে।

শনি যদি একটি সোজা গতিতে চলে যায় তবে আপনাকে বর্জ্য এবং বাড়াবাড়ির ভিড়ের মুখোমুখি হতে হতে পারে। এর সাথে ব্যবসায়িক বিভ্রান্তি আপনাকে মানসিকভাবেও ঝামেলা করতে পারে।

সিংহ রাশিচক্র সাইন: এই রাশিচক্র সহ লোকদের উপরও শনির সরাসরি চলার প্রভাব দেখা যাবে। অর্থ ও অর্থ সম্পর্কিত বিষয়ে এই সময়ে আপনাকে অসুবিধার মুখোমুখি হতে পারেন। । পরিবারের লোকেরা নিজেদের মধ্যে কিছু নিয়ে খারাপ ধারণা অনুভব করতে পারে এবং শারীরিক ব্যথারও মুখোমুখি হতে হবে।

তুলা – এই সময় ব্যয় করতে অসাধারণ বৃদ্ধি হতে পারে। যাই হোক না কেন, আপনার অর্থ এই সময়ে ডুবানো যেতে পারে। একই সঙ্গে বিবাহিত জীবনেও কিছু সমস্যা বাড়তে পারে। ঘরে বিভিন্ন ধরণের সমস্যা দেখা দিতে পারে।

ধনু – বংশের সাথে সম্পর্কিত যে কোনও কিছু আপনাকে মানসিকভাবে বিরক্ত করতে পারে। আমানত মূলধন হ্রাস পেতে পারে। আপনার বাড়িতে অর্থ নিয়ে কোন্দল হতে পারে। এই সময়ে আমরা বস্তুগত আনন্দগুলিতে আরও বেশি ব্যয় করব।

কুম্ভ – বৈবাহিক জীবন উত্তেজনা সৃষ্টি করতে পারে। হঠাৎ করে কিছু ব্যয় আসতে পারে, যা আপনি ভেবে দেখেননি। ঘরোয়া সমস্যা ঝামেলা হতে পারে। যত্ন নিন এবং নিজেকে রক্ষা করুন। আপনার সেই অনুযায়ী অর্থ ব্যয় করা উচিত, অন্যথায় এটি ঝামেলা হবে।

loading...

Related Articles

Back to top button