बंगाल

আজকের রাশিফল: 12 সেপ্টেম্বর রাশিফল | আপনার দিনটি এমন হবে, পড়ুন আপনার রাশিচক্রটি কী বলে?

1. মেষ রাশি –
অনুকূল সময় সৃষ্টি মানসিক চাপ থেকে মুক্তি দেবে। তবে, আত্মবিশ্বাসের অভাবের কারণে আপনি নিজে থেকে কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম হচ্ছেন না, এমনকি যদি আপনি এটি গ্রহণ করেন তবে ক্ষতি হয়। অতএব, আত্মবিশ্বাস বাড়াতে প্রতিদিন রোদে জল দিন।

2. বৃষ –
দিনটা ভাল না আজ, অতিথিদের আগমনের সম্ভাবনা স্বজনদের সাথে বিরোধের কারণ হতে পারে। সাবধানে যানটি ব্যবহার করুন। বিল্ডিং কারখানার সংস্কারে ব্যয় করা অর্থের সাথে মনের পূজা হবে।

3. মিথুন –
বিবাহের আলোচনায় সফল হবেন। তবে ব্যবসায় সময়মতো সিদ্ধান্ত নিতে না পারলে অসুবিধা হবে। সুখে ব্যয় হবে। পুরানো বিনিয়োগে উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পর্কিত সমস্যা নির্ণয় করা হবে।

4. ক্যান্সার –
একটি নতুন ব্যবসায়িক চুক্তির মাঝে আজ কাজের দক্ষতা সবার মন জয় করবে। ভাইবোনদের সমর্থন করা হবে। আপনি যদি কোনও গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তবে তা শীঘ্রই এটি সম্পন্ন হবে। পারিবারিক সুখ পাওয়া যাবে।

5. সিংহ
প্রতিযোগীরা পরীক্ষায় সফল হবে। প্রশাসনিক আধিকারিকদের জন্য সময় ব্যস্ত। নতুন রাজনৈতিক সম্পর্ক তৈরি হবে যা উপকারী হবে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে মতপার্থক্য থাকতে পারে। সাদা জিনিস দান করুন, আর্থিক অবস্থার উন্নতি হবে।

6. কন্যা
দিনের সামঞ্জস্যতার কারণে, দীর্ঘ সময় আটকে থাকা কাজগুলি হবে। কারও সাথে কথা বলার সুযোগ পেতে পারেন। তবে, বিদেশ যেতে বাধা আসতে পারে। যোগফল বৈদ্যুতিক সরঞ্জাম কিনতে হয়।

7. তুলা
আনন্দের সাথে দিনটি শুরু হওয়ার সাথে সাথে পারিবারিক পরিবেশটি মনোরম হবে। কারও উত্তর যদি অধৈর্য হয়ে অপেক্ষা করে থাকে তবে স্নেহের প্রস্তাবটি প্রতিদ্বন্দ্বী হবে। মানুষকে প্রভাবিত করতে সফল হবে।

8. বৃশ্চিক –
সময়মতো কাজ শেষ করুন। অনেক কাজ হবে। সম্পদ লাভের সম্ভাবনার মধ্যে বৃথা চিন্তা করবেন না। ভাইরা সমর্থন করা হবে।

9. ধনু –
অস্থির থাকার পরে দুপুরের পরে স্থবিরতা দেখা দেবে। শিশুদের সম্পর্কে সচেতন হবে। মূলধন বিনিয়োগে উপকৃত হবেন। ভূমি ভবনের বিচারাধীন মামলাগুলি আজও শেষ হবে না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা থাকবে।

10. মকর –
ব্যবসায় লাভের যোগফলের মধ্যে যে কোনও গুরুত্বপূর্ণ স্কিম গঠন করা যেতে পারে। বৈবাহিক প্রস্তাব সফল হবে। কর্মক্ষেত্রে কর্মীরা তাদের আচরণে বিরক্ত হবে। ধর্মীয় আগ্রহ বাড়বে। সর্দিতে ভুগবে।

11. কুম্ভ –
আর্থিক দিক শক্তিশালী হওয়া সত্ত্বেও, আপনার বিরক্তিকর আচরণটি পুরো বাড়ির পরিবেশকে খারাপ করবে। মনে মনে রাখবেন যদি আপনি নিজের আচরণটি নরম না করেন তবে আপনাকে একা রেখে দেওয়া হবে। আপনাকে অন্যের অনুভূতি বুঝতে হবে।

12. মীন –
বিবাহিতদের জন্য সময় অনুকূলে থাকে। পারিবারিক ভ্রমণ উপভোগ্য হবে। নতুন বন্ধু তৈরি করা হবে। পুরানো আজ নেমে আসতে পারে। আপনি সৃজনশীল কাজে আগ্রহী হওয়ায় কিছু লোক আপনার সমালোচনা করবে, যার কারণে আপনি মিথ্যা অভিযোগের মধ্যে পড়ে যেতে পারেন।

loading...

Related Articles

Back to top button