बंगाल

রাশিফল আজ, 13 সেপ্টেম্বর 2020: রবিবার তিনটি রাশিচক্রের জন্য শুভ হবে, বাকিগুলি ভাগ্যবান হবে

1. মেষ রাশি
প্রশাসনিক কর্মকর্তাদের জন্য সময় উপযুক্ত। সহকর্মীরা সহযোগিতা করবে। সরকারী চাকরীর যোগফল ছাড়াও, আপনি স্থানান্তর মোটের মধ্যে আপনার নিজের ব্যবসা শুরু করতে পারেন। আপনার পরিবারকে সময় দিন।

2. বৃষ
আজকের দিনটি একটি খুব গুরুত্বপূর্ণ দিন হবে। অনেক বড় বড় সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি আপনি রুটিনে পরিবর্তন নিয়ে খুশি হবেন। রাজনীতির সাথে যুক্ত ব্যক্তিদের জন্য সময় উপযুক্ত। কোনও বড় দায়িত্ব কাজের সাইটে পাওয়া যাবে।

3. মিথুন
কাজের ক্ষেত্রে প্রশাসনিক ঝামেলা হতে পারে। সম্পত্তির বিরোধগুলি কেবল পারস্পরিক চুক্তি দ্বারা সমাধান করা হবে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন।

4. ক্যান্সার
আপনার কাজের সাথে সৎ হন। অবিচ্ছিন্ন অর্থের সুবিধার কারণে, থামানো কাজগুলি সহজেই করা হবে। ব্যবসায় অগ্রগতির সাথে সাথে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

5. সিংহ
তাদের আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে তারা সবাইকে নিজের করে তুলবে। শ্রদ্ধায় শ্রদ্ধা বাড়বে। টেক্সটাইল গহনা পাওয়া সম্ভব। সময় মজাতে কেটে যাবে। পারস্পরিক সম্পর্কের উন্নতি হবে।

6. কন্যা
শ্রমের মতে সাফল্যের অভাবে আপনি হতাশাগ্রস্ত হবেন। আজ আপনি নিজেকে প্রতারিত করতে পারেন। সহকর্মীদের সহযোগিতার অভাবের কারণে আপনি সময়মতো কাজ শেষ করতে পারবেন না। অপেক্ষা করতে করতে সময় কাটাতে হবে।

7. তুলা
ব্যবসায়িক বিস্তারের যোগফলের মধ্যে কর্মচারীদের অনিয়মের কারণে ঝামেলা হবে। সহকর্মীদের সাথে একটি ইভেন্টে জড়িত হওয়ার পাশাপাশি বাচ্চাদের চাহিদা মেটাতে নিযুক্ত থাকবেন। বিবাহিতদের জন্য সময় অনুকূল।

8. বৃশ্চিক
আপনি কারও দ্বারা প্রতারিত হয়ে আপনার সম্পর্ক নষ্ট করতে পারেন, আপনার ভাইদের সাথে বিরোধের পরিস্থিতি তৈরি করবেন না। পড়াশোনায় আগ্রহী হবে। বাড়ি মেরামত করতে অর্থ ব্যয় হবে। সময় মতো প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করুন।

9. ধনু
কারও দর্শন না দেখলে অন্যথায় আপনি সমস্যায় পড়বেন। পারিবারিক শান্তির জন্য আপনার প্রকৃতি পরিবর্তন করুন অর্থ উপভোগ করা হবে মনোরম সুবিধার্থে। বিচার বিভাগের সাথে যুক্ত লোকেরা আধিপত্য বজায় রাখতে সচেষ্ট হবে।

10. মকর
এলোমেলোভাবে কাজ করে আপনার প্রচার বন্ধ হয়ে গেছে। অর্থ উপার্জনের ইচ্ছায় ব্যক্তিগত জীবনটি ভুলে যাবেন না। বাচ্চাদের স্বভাবের পরিবর্তনগুলি ক্ষতি করবে মাথাব্যথা সম্পর্কিত ব্যথায় ভুগবেন।

11. কুম্ভ
ধারাবাহিক সাফল্য আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। কর্মীদের সহযোগিতায় কাজ শেষ হবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনার মাঝে ব্যবসায় লাভ হবে। মঙ্গলিক প্রোগ্রাম ডিজাইন করা হবে। ধর্মের প্রতি আগ্রহ বাড়বে।

12. মীন
আদালতের ক্রিয়াকলাপ দেরি করে সমাধান করা হবে। ব্যবসায়ের সূচনা জমি ভবনে বিনিয়োগের সম্ভাবনার মধ্যে আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। যানবাহন আনন্দ পাবে। বোনদের সাথে বিরোধ হবে। পড়াশোনায় মন কম থাকবে।

loading...

Related Articles

Back to top button