बंगाल

ঘরে মানি প্ল্যান্ট রাখার আগে এই জিনিসগুলি মনে রাখবেন

মানি প্ল্যান্ট বাড়ির ভিতরে রাখা একটি খুব সাধারণ উদ্ভিদ। এই গ্রীষ্মমন্ডলীয় লতাটি তার ঘন এবং চকচকে হৃদয় আকৃতির পাতাগুলি দ্বারা স্বীকৃত এবং এটি সজ্জা এবং অনেক স্বাস্থ্য বেনিফিটের জন্যও জনপ্রিয়।

যদিও সুখ ও সমৃদ্ধির জন্য মানি গাছটি ঘরে লাগানো হয় তবে কখনও কখনও এর নেতিবাচক প্রভাবগুলি ক্ষতিও করতে পারে। তাই মানি গাছ লাগানোর সময় অনেক বিষয় বিশেষভাবে মাথায় রাখা উচিত।

মানি প্ল্যান্টের জন্য সবচেয়ে নেতিবাচক দিকটি উত্তর-পূর্ব (উত্তর-পূর্ব) হিসাবে বিবেচিত হয়েছে। এই দিকে, মানি প্ল্যান্ট বাড়ানোর জায়গায় কোনও ক্ষতি হতে পারে।

এই দিকটিকে এটির জন্য সবচেয়ে নেতিবাচক বলে মনে করা হয়, কারণ উত্তরপূর্বের প্রতিনিধি দেবগুরু বৃহস্পতি হিসাবে গণ্য হয় এবং শুক্র এবং বৃহস্পতির একটি বৈরী সম্পর্ক রয়েছে।

সুতরাং, শুক্র সম্পর্কিত এই উদ্ভিদটি উত্তর-পূর্বে রয়েছে যদিও এদিকে তুলসীর একটি গাছ লাগানো যেতে পারে।

জলের উপাদানটি উত্তর এবং পূর্ব-উত্তর দিকের। পৃথিবী দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিম দিকের উপাদান। এই দিকগুলিতে অর্থ গাছ লাগানো ইতিবাচক ইতিবাচক ফলাফল দেয় এবং ঘরে অর্থের অভাব হয় না।

এটি বিশ্বাস করা হয় যে মানি প্ল্যান্টও বিকিরণগুলি শোষণ করে, তাই এগুলি টিভি, কম্পিউটার এবং ওয়াই-ফাই রাউটারগুলির কাছে রাখা যেতে পারে।

এটি বিশ্বাস করা হয় যে এই লতা খুব দীর্ঘ হতে পারে, তাই নিয়মিত শুকনো পাতা মুছুন। শুকনো এবং হলুদ পাতা মুছে ফেলার ফলে উদ্ভিদটি স্বাস্থ্যকর হয় এবং নেতিবাচক শক্তিও সঞ্চালিত হয় না।

loading...

Related Articles

Back to top button