बंगाल

এই রাশিচক্রটিতে সূর্য আসছে, এই ক্যারিয়ারটি 5 টি পদক্ষেপের সাথে আপনার কেরিয়ার জ্বলতে পারে

সূর্য সংক্রান্তি সম্পর্কিত প্রতিকারগুলি ব্যবহার করে দেখুন

নবগ্রহের রাজা হিসাবে বিবেচিত সূর্যদেব আমাদের ক্যারিয়ার, অর্থ-অর্থ এবং সম্মানের সাথে সম্পর্কিত সমস্ত বিষয় পরিচালনা করেন। সূর্য যখন এক রাশির থেকে অন্য রাশিতে চলে যায়, তখন তাকে সূর্য সংক্রান্তি বলা হয়। সূর্যের রাশিচক্রের পরিবর্তনগুলি আমাদের ক্যারিয়ার এবং অর্থনৈতিক অবস্থার উপর প্রভাব ফেলে। এবার সূর্য 16 শে সেপ্টেম্বর তার রাশির সিংহ থেকে বেরিয়ে ভার্জিতে আসবে এই অনুষ্ঠানের নাম কন্যা সংক্রান্তি। সূর্যদেবের অনুগ্রহ আমাদের সকলের উপর এবং আমাদের কেরিয়ারে অগ্রগতি লাভ করুন, এর জন্য আমরা আপনাকে 5 টি উপায় বলছি, যা চেষ্টা করে আপনি উপকৃত হবেন।

স্নানের সমাধান

আপনি যদি সূর্যদেব সম্পর্কিত জিনিসগুলির সাথে স্নান করেন তবে আপনি অবশ্যই সুবিধা পাবেন। স্নানের সময় গোসলের পানিতে একটি পোস্ত, লাল ফুল বা জাফরান গ্রহণ, এই প্রতিকারটি আপনাকে রোদের সমস্ত প্রভাব থেকে রক্ষা করবে এবং আপনি ক্যারিয়ারের অগ্রগতির পাশাপাশি সম্মান পাবেন। এগুলি সমস্ত সূর্যের বস্তু হিসাবে বিবেচিত হয় তাদের ব্যবহারের সাথে, ব্যক্তি স্বাস্থ্যের পুনরুদ্ধারের পাশাপাশি রোগগুলির সাথে লড়াই করার ক্ষমতা অর্জন করে।

সূর্য নিবন্ধ দান

সূর্যদেবকে সন্তুষ্ট করার জন্য আপনার সূর্যের জিনিসও দান করা উচিত। দান করা আইটেমগুলির মধ্যে তামা, গুড়, গম, মসুর এবং মসুর অন্তর্ভুক্ত থাকতে পারে। আপনি যদি প্রতি রবিবার এমন অনুদান দেন তবে এটি আপনার পক্ষে উপকারী হবে। এটি যদি সূর্য সংক্রান্তির দিন হয় তবে আরও বেশি উপকার হবে।

সূর্য মন্ত্র জপ

সূর্যদেবকে খুশি করার ব্যবস্থাগুলির মধ্যে রয়েছে সূর্যদেবের মন্ত্র জপ। প্রতি রবিবার ‘মিঠুনি: সূর্য আদিত্য: মন্ত্র’ জপ করা যায়। প্রতিদিন জপ করার সময় মন্ত্রের সংখ্যা 10, 20 বা 108 হতে পারে। মন্ত্রের সংখ্যাও বাড়ানো যেতে পারে এবং সূর্যের সাথে সম্পর্কিত অন্যান্য ক্রিয়াকলাপে যেমন হান ইত্যাদি একই মন্ত্র জপ করাও অনুকূল।

যার রাশিফল সূর্য অশুভ অবস্থায় রয়েছে

যেসব নেটিভ অশুভ অবস্থায় সূর্য রয়েছে তাদের অবশ্যই একই দিনে বা আগে বিশেষ ব্যবস্থা নেওয়া উচিত। রবিবার পুরো পরিবার নিয়ে সূর্য Godশ্বরের উপাসনা করুন। এটি আপনাকে পরিবার, পরিবার এবং সমাজে সম্মান দেয়। এর পরে আপনার ধূপ, প্রদীপ এবং ভোগ দেওয়া উচিত। রবিবার লাল-হলুদ রঙের পোশাক, গুড় এবং লাল চন্দন কাঠের মতো সূর্য সম্পর্কিত আইটেমগুলি ব্যবহার করা উচিত। এটি আপনার রাশিফলের সূর্যের অশুভ প্রভাবকে হ্রাস করে।

প্রতিদিনের মতো সূর্যের উপাসনা করুন

সূর্যদেবকে সন্তুষ্ট করার জন্য প্রতিদিন ভগবান সূর্যকে অর্ঘ্য অর্পণ করুন। আস্তে আস্তে সূর্যের কাছে এমনভাবে জল সরবরাহ করুন যাতে জলটি মাটিতে পড়ে না রোববার উপবাস করুন। ভগবান বিষ্ণুর পূজা করুন। মুখে মিষ্টি রাখুন এবং উপর থেকে জল পান করার পরে কেবল বাড়িটি ছেড়ে যান। পিতার বাবা এবং আত্মীয়দের সম্মান করুন।

loading...

Related Articles

Back to top button