बंगाल

রাশিফল অর্থনৈতিক রাশিফল 16 সেপ্টেম্বর 2020: অর্থ-বাহক ক্ষেত্রে, আজ এই 3 রাশিচক্রের মা মা লক্ষ্মীর প্রতি কৃতজ্ঞ

মেষ:
মেষের স্থানীয় লোকটি তার পরিবারের সাথে সংবেদনশীলভাবে যুক্ত হবে। কেবল বাসা থেকে কাজ করার চেষ্টা করবে। আপনার সৃজনশীল দক্ষতা ক্ষেত্রে সাফল্যের ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখবে। একটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সময় ভাল। প্রাপ্ত অর্থ জমা করতে সক্ষম হবে।

বৃষ:

স্থানীয় বৃষ রাশিয়ান দীর্ঘদিন ধরে এই ক্ষেত্রে যে কোনও বিবাদ মীমাংসার সমাধান করার চেষ্টা করবে এবং তাদের কথোপকথনের মাধ্যমে মানুষের সাথে aকমত্যে পৌঁছতে সক্ষম হবে। আপনার পছন্দ এবং অপছন্দ জানানো আরও সহজ করে তুলবে। আর্থিকভাবে একটি ভাল সময়।

মিথুনরাশি:

মিথুনের লোকেরা তাদের পরিকল্পনাগুলি মেধা এবং শিল্পগতভাবে কার্যকর করতে সক্ষম হবে। প্রাথমিক পর্যায়ে ব্যয়গুলি খুব বেশি হবে তবে এই ব্যয়গুলি লাভের মাধ্যমও হয়ে উঠবে। অভ্যন্তর ডিজাইনের স্থপতিদের জন্য দিনটি শুভ। ভবিষ্যতের সুরক্ষার জন্য সম্পদ জমার দিকে আরও বেশি মনোনিবেশ করা হবে।

ক্যান্সার:
ক্যান্সারীয়দের আচরণ সহায়ক হবে। নিজেকে আসন্ন পরিস্থিতিতে মানিয়ে নিন এবং পুরো আত্মবিশ্বাসের সাথে সমস্ত প্রতিবন্ধকতার মুখোমুখি হন। ভবিষ্যতে এটি কোনও আর্থিক সংকট হবে না, সুতরাং সম্পদ জমা করা আপনার অগ্রাধিকার হবে।

সিংহ:
লিও রাশির জাতকের লোকেরা আজকে ভাল পরিকল্পনা করার দক্ষতা তাদের ক্ষেত্রে এই ক্ষেত্রে সাফল্য দেবে। অনেক প্রতিবন্ধকতা আসবে তবে তিনি কেবল তাঁর কাজের প্রতি মনোনিবেশ করবেন। আপনার কাজ শেষ হওয়ার আগে কারও কাছে এটি উল্লেখ করবেন না। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে আজ উপার্জনের ভাল সম্ভাবনা রয়েছে। ব্যয়গুলি নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা:
কুমারী রাশিচক্রের সামাজিক সম্পর্কগুলি আজ তাদের কার্যক্রমে সাহায্য করবে। হঠাৎ করে এমন কিছু পরিস্থিতি দেখা দেবে যার কারণে আপনাকে অন্যের সাহায্য নিতে হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, দিনটি স্বাভাবিক। অতিরিক্ত ব্যয় বিরক্তিকর হতে পারে।

তুলা:

রাশিয়ান জাতিকার লোকেরা তাদের কাজ খুব পদ্ধতিগতভাবে সম্পন্ন করবে। অতিরিক্ত কাজের কারণে আপনিও চাপে থাকবেন। তবে আত্মবিশ্বাস এবং যথাযথ ব্যবস্থাপনার মাধ্যমে আপনি সময়মতো কাজ শেষ করতে সক্ষম হবেন এবং উচ্চ আধিকারিকদের কাছ থেকে প্রশংসা ও শ্রদ্ধা পাবেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটিও একটি ভাল দিন।

বৃশ্চিক:
বৃশ্চিক রাশির চিহ্নগুলির চিন্তাভাবনাটি বেশ পরিশীলিত হবে। আপনি সমাজে আপনার মর্যাদার বিষয়ে উদ্বিগ্ন হবেন এবং এমনভাবে কাজ করবেন যাতে আপনার সামাজিক অবস্থান আরও বৃদ্ধি পায়। আপনি সমস্ত গ্রহের কাছ থেকে সমর্থন পাচ্ছেন। আর্থিকভাবে উপার্জনের ভাল সম্ভাবনা রয়েছে। আমরা ব্যয়বহুল জিনিস কেনার জন্য অর্থ ব্যয় করব।

ধনু:
ধনু রাশিয়ানরা তাদের অংশীদারদের সাথে তাদের সম্পর্ক আরও গভীর করবে। বিরোধ নিষ্পত্তি করে আরও কাজ করার দিকে মনোনিবেশ করবে। আপনার পরিপক্কতা এবং বিস্তারিত চিন্তাভাবনা এই ক্ষেত্রে সাফল্যে সহায়তা করবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে উপার্জনের সম্ভাবনা ভাল। আপনি আপনার স্ত্রীর কাছ থেকেও অর্থ উপার্জন পাবেন।

মকর:
মকর রাশির জাতকরা আজ যে কোনও বিরোধের মধ্যে এড়াতে পারবেন না। পুরানো বিরোধগুলিও সমাধান করা হবে এবং তাদের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ করা হবে। সহকারীরা আপনাকে পুরোপুরি কাজে সহায়তা করবে এবং সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। উপার্জনের দিক থেকে দিনটি ভাল। ঝুঁকি গ্রহণ সহায়ক হবে।

কুম্ভ:
কুম্ভ রাশির লোকেরা কাজের পরিবেশ উন্নত করতে কাজ করবে। আজ সহযোগীদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। আজকের দিনটি আরও ভাল। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করার কথা ভাবছেন, তবে কীভাবে আপনি দেরী করে কাজ শুরু করতে পারেন? পারিবারিক বিষয়ে শান্ত থাকুন। আজ উপার্জনের ভাল সম্ভাবনা রয়েছে। ব্যয়ও কম হবে।

মীন:
আজ, মীন রাশির লোকেরা কাজের চেয়ে মনোরঞ্জনের দিকে বেশি মনোনিবেশ করবে। এটি কর্মক্ষেত্রে একটি নতুন প্রেমের সম্পর্কের সূচনাও হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটি একটি সাধারণ দিন। তবে ব্যয় খুব বেশি থাকার সম্ভাবনা রয়েছে।

loading...

Related Articles

Back to top button