बंगाल

যে কারণে ময়ূরের পালককে শুভ এবং অলৌকিক বিবেচনা করা হয়, কারণটি বেশ আশ্চর্যজনক

ভারতীয়দের মধ্যে, এটি বিশ্বাস করা হয় যে ঘরে ময়ূরের পালক রাখলে তা এড়ানো যায়। রাক্ষসেরা কাছে আসে না। বাস্তু এবং জ্যোতিষশাস্ত্রে ময়ূরের পালকগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসাবে বর্ণিত হয়েছে। ঘরে ময়ূর রাখা খুব জরুরি। জ্যোতিষশাস্ত্র এবং বাস্তু শাস্ত্রে ময়ূর পালক খুব ভাগ্যবান বলে বিবেচিত হয়েছে। সতর্কতার সাথে এর নিয়মিত ব্যবহারের কারণে, অসম্ভব কাজগুলি সম্ভব হয়েছে। আপনি পরীক্ষাগুলি অনুসরণ করে ময়ূর পালক থেকেও উপকৃত হতে পারেন:

1- ঘরের দক্ষিণ-পূর্ব কোণে ময়ূরের পালক প্রয়োগ করলে সম্পদ বৃদ্ধি পায়।

2- ময়ূর পালক অত্যন্ত শুভ এবং অলৌকিক বিবেচনা করা হয়। এই বাড়িতে যে কাউকে রাখা হয়েছে তার বাড়িতে প্রেতাত্মার কোনও বাধা থাকবে না, পাশাপাশি কোনও ধরণের পোকামাকড় এবং টিকটিকির পথ বন্ধ হয়ে যায়।

3-কালসার্প দোশা অপসারণ করার জন্য একটি দুর্দান্ত ক্ষমতা রয়েছে। কলসার্প দোষে আক্রান্ত ব্যক্তির তার বালিশের শেলের ভিতরে ময়ূর পালক থাকা উচিত। এই কাজ সোমবার রাতে করা উচিত। এই বালিশটি প্রতিদিন ব্যবহার করুন। এটি কলসার্প দশের প্রভাবকে হ্রাস করে।

4- ময়ূর ও সাপে শত্রুতা রয়েছে। ময়ূরের পালক যদি বাড়ির পূর্ব ও উত্তর-পশ্চিম দেয়ালে বা পকেট এবং ডায়েরিতে রাখা হয় তবে রাহুর ত্রুটি কখনও বিরক্ত হয় না এবং ঘরের মধ্যে সাপ, মশা, বিচ্ছু ইত্যাদির মতো বিষাক্ত প্রাণীর কোনও ভয় নেই।

5- সদ্যজাত শিশুর জন্য রৌপ্য তাবিজে ময়ূরের পালক রেখে শিশুটি ভয় পায় না এবং চোখের ত্রুটি থেকেও রক্ষা করে।

6- ঘরের মূল প্রবেশপথে ময়ূর রাখলে মন্দ আত্মারা ঘরে কতে দেয় না। সাপ এবং বিচ্ছু বাড়িতে প্রবেশ করে না এবং বাড়ীতে কোনও অকারণ ঝামেলা নেই।

loading...

Related Articles

Back to top button