बंगाल

আজ রাশিফল, 20 সেপ্টেম্বর 2020: শুভ যোগব্যায়াম করে সাতটি রাশির জন্য লাভের লক্ষণ, রবিবার রাশিফল পড়ুন

1. মেষ রাশি: –
আপনি কোথাও বাঁকানো পছন্দ না করলেও, কিন্তু আজ বক্তৃতার উপর নিয়ন্ত্রণ রাখুন, অন্যথায় কাজ করা সম্ভব। একই সময়ে, ঘর পরিবর্তন করে লাভের সম্ভাবনার মধ্যে বিবাহ সফল হবে। গৃহস্থালির সুখ পাবেন।

2. বৃষ: –
সম্পূর্ণ সৎ হয়ে ক্যারিয়ারের যত্ন নিন অন্যথায় দুর্দান্ত সমস্যা দেখা দিতে পারে। বড় সম্পত্তির চুক্তির সম্ভাবনার মধ্যে লাভ হবে। কর্মক্ষেত্রে অগ্রগতির সাথে সাথে বিনিয়োগ ইত্যাদি লাভজনক হবে। তবে ক্লান্তিও থাকবে।

3. মিথুন: –
সময়ের পরিবর্তনে আপনি স্বস্তি বোধ করবেন। চিন্তাভাবনা করে বাণিজ্য করুন অন্যথায় হঠাৎ ক্ষতি হওয়া সম্ভব। খাদ্যশস্যের বিনিয়োগ মঙ্গলজনক হবে। শিক্ষার্থী শ্রেণি সাফল্য পাবে। আপনি সুস্বাদু খাবার উপভোগ করবেন।

4. ক্যান্সার: –
সুসংবাদ পাওয়া যাবে। চাকরিতে আরও চেষ্টা করতে হবে। আপনার প্রফুল্লতা আপনাকে অগ্রগতির পথে নিয়ে যাবে। নতুন পোশাক আসার সম্ভাবনার মাঝে বাবা-মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। একে অপরের সাথে বিতর্ক করবেন না।

5. সিংহ: –
কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সাথে বিবাদের মাঝে আপনার দোষের কারণে, কাজটি ভুল হতে পারে, সুতরাং বিতর্কটি এড়িয়ে চলুন। সাহস রাখুন, কথোপকথন হয়ে উঠবে কাজে। সাফল্য অর্জন সামাজিক প্রতিপত্তি যেমন বাড়ায় তেমনি উপকারীও হয়।

6. কন্যা: –
কোনও পুরানো বন্ধুর সাথে দেখা হওয়ার সম্ভাবনার মাঝে আজ বন্ধুদের কাছ থেকে সুখবর পাবেন। আত্মমর্যাদাবোধ বাড়বে। কোনও নির্দিষ্ট কাজ করার আগে অবশ্যই বয়স্কদের পরামর্শ নিতে ভুলবেন না।

7. তুলা: –
আজ আপনার পরিশ্রম অগ্রগতির পথ প্রশস্ত করবে। বিনিয়োগ সফল হবে। ভ্রমণও উপকারী হবে। তবে, কারও সাথে বিতর্ক করবেন না বা আপনার অধিকারের অপব্যবহার করবেন না। অন্তর্নিহিত দ্বারা ক্ষতি সম্ভব।

8. বৃশ্চিক: –
আজকের দিনটি ভাল নয়, মানসিক চাপ সহ ব্যয় বৃদ্ধির পাশাপাশি উদ্বেগ ও মানসিক চাপও প্রাধান্য পাবে। ঝুঁকি নেই পায়ে ব্যথার কারণে আপনি ব্যস্ত থাকবেন। পড়াশোনার প্রতি আগ্রহের অভাব থাকবে।

9. ধনু: –
আজ, প্রকল্পের জন্য নতুন অংশীদারদের সন্ধান করা হবে। বকেয়া আদায় হবে। আপনার ব্যবসায় নিয়ে ভ্রমণ উপকারী হবে। তবে, পরিবারের যে কোনও সদস্য চিন্তিত হবেন। অসুস্থতা থেকে যাবে।

10. মকর: –
ভীতি, উদ্বেগ এবং উত্তেজনার পরিবেশ কার্যকরী উন্নতির সাথে শেষ হবে। পরিশ্রম বেশি হবে। তবে পরিবারে তদন্তের অভাব হবে। বাবার সাথে একটি নির্দিষ্ট বিষয় নিয়ে আলোচনা করা হবে।

11. কুম্ভ:
আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন। বিনিয়োগ মঙ্গলজনক হবে। রাষ্ট্রীয় সমর্থন থাকবে। তবে, নতুন লোকের সাথে সাবধান থাকুন এবং তাদের সাথে বন্ধুত্ব করুন। কোনও শ্বরের স্থানে যাওয়ার সম্ভাবনার মধ্যে ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। দুর্ঘটনা এড়িয়ে চলুন এবং বিতর্ক করবেন না।

12. মীন: –
দিনটি স্বাভাবিক, শুরুতে যেখানে অলসতা প্রাধান্য পাবে। একই সময়ে, চরম বিশ্বাস ক্ষতিকারক প্রমাণ করবে। আপনি সাধুদের সাহায্য পাবেন। তবে যানবাহন, যন্ত্রপাতি ও আগুনের ব্যবহারে যত্ন নিন, বিতর্ক এড়ান।

loading...

Related Articles

Back to top button