बंगाल

রবিবার সূর্য দেবের উপাসনা শ্রদ্ধা ও পদোন্নতির পথে বাধা দূর করে, জেনে নিন সূর্যমন্ত্র

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে একটি প্রভাবশালী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এজন্য সূর্যের গ্রহগুলিকেও রাজা বলা হয়। সূর্য শক্তি এবং আত্মারও একটি কারণ। এ জাতীয় ব্যক্তি একজন রাজার মতো, যার ব্যক্তি জন্ম চার্টে শক্ত অবস্থানে বসে থাকে এবং শুভ গ্রহগুলির দর্শন পায়। সূর্য প্রধান জীবনে উচ্চ পদ এবং সম্মান পান।

শুভ
যখন রাশির জাতক জাতিকায় সূর্য শুভ অবস্থানে থাকে তখন ব্যক্তি জনপ্রিয় হয় এবং বাড়ির পরিবারে এই জাতীয় লোকদের কথা খুব গুরুত্ব সহকারে শোনা যায় এবং বোঝা যায়। যখন সূর্য শক্তিশালী হয় তবে এটি কোনও ব্যক্তির রাজার মতো গুণাবলীর বিকাশ করে। এ জাতীয় লোক কারও অধীনে কাজ করতে পছন্দ করে না। তিনি নেতৃত্ব দিতে পছন্দ করেন।

অশুভ রোদের ফল
যখন সূর্য অশুভ হয় তখন ব্যক্তির প্রতি শ্রদ্ধা হ্রাস পায়। চাকরিতে দেরি হয়। ছেলের সাথে সম্পর্ক ভাল নয়। অর্থের ক্ষেত্রেও এ জাতীয় লোককে সমস্যায় পড়তে হয়।

রবিবার সূর্য শ্বরের উপাসনা করুন
রবিবার সূর্য শ্বরের উত্সর্গ করা হয়। বিশ্বাস করা হয় যে এই দিনে সূর্যের উপাসনা করলে সূর্যকে শক্তিশালী করা যায়। সূর্যের বাবাও বিবেচিত। সূর্যও বাবার সেবা করে সন্তুষ্ট। স্ন্যার পরে রবিবার সকালে রোদে জল সরবরাহ করুন। গঙ্গা জলে যদি জল এবং লাল চন্দন মিশ্রিত হয় তবে ফলাফল আরও ভাল হয়।

সূর্যমন্ত্র জপ করুন
1. ওম হরি হৃণ সূর্য নম।
2. ॐ ঘন্টা হরি সূর্য সহস্রকরন রাই মানোভন্ত ফালম দেহ দেহি স্বাহা।
3. ॐ অহি সূর্য সহস্রাব্দ তেজো রাশে জগতপতে, অনুকম্পায়েম ভক্ত্য, গৃহনারঘায়া দিবাকর :.
4. ॐ হৃষ্ণি: সূর্য আদিত্য: মুছেছেন।
5. হুন ঘুনিন সুরায়া: আদিত্য:।

loading...

Related Articles

Back to top button