बंगाल

বাস্তু শাস্ত্র: যদি বাড়ির ব্যয় হঠাৎ করে বেড়ে যায় তবে এই বিষয়গুলিতে মনোযোগ দেওয়া উচিত

বাস্তু টিপস: যদি বাড়ির ব্যয়গুলি হঠাৎ করে বাড়তে শুরু করে এবং জমে থাকা মূলধন হ্রাস পায় তবে অবশ্যই যত্নবান হওয়া উচিত। এই পরিস্থিতির পিছনে, বাড়ির অবনতিমান স্থাপত্যের অবস্থাটিও সেট করা আছে। সুতরাং, এই সমস্যাটি সময়মতো অপসারণ করা উচিত। অন্যথায়, গুরুতর পরিণতি উত্থাপন করতে পারে।

বাস্তু শাস্ত্র: বাড়িতে নেতিবাচক শক্তি প্রবেশ করলে অনেক ধরণের সমস্যার মুখোমুখি হতে হয়। বাড়ির ব্যয়গুলি হঠাৎ বেড়ে গেলে, তখন এটি বুঝতে হবে যে কোনওরকম নেতিবাচক শক্তি ঘরে প্রবেশ করেছে। কখনও কখনও লোকেরা এই সমস্যাটি বুঝতে পারে না এবং ক্রমাগত সমস্যার দ্বারা ঘিরে থাকে। কখনও কখনও গুরুতর পরিণতি ভোগ করতে হয়।

এই বিষয়গুলিতে মনোযোগ দিন
নেতিবাচক শক্তি হঠাৎ বাড়িতে প্রবেশ করে না। এই জন্য, বাড়িতে ছোট ছোট ভুল ঘটে থাকে, যা মনোযোগ দিতে সক্ষম হয় না এবং যার কারণে পরে সমস্যাগুলির মুখোমুখি হতে হয়। সুতরাং, অবশ্যই এই বিষয়গুলি বিবেচনা করুন।

বিছানার আগে পাত্রে পরিষ্কার করুন
ময়লা খাবারগুলিও নেতিবাচক শক্তির একটি বড় কারণ। নেতিবাচক শক্তি এমন বাড়িতে সক্রিয় হয় যেখানে ঘুমানোর আগে নোংরা পাত্রগুলি পরিষ্কার করা হয় না। যার কারণে বিবাহিত জীবনেও সমস্যা রয়েছে, একই সঙ্গে বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য হঠাৎই খারাপ হয়ে যায় বা ড্রাগের প্রভাব পড়ে না। যার কারণে অর্থের অপচয় শুরু হয়। তাই ঘুমানোর আগে নোংরা পাত্রগুলি পরিষ্কার করুন।

ফোটা ফোটা অর্থ হ্রাসের লক্ষণ
যদি বাড়ির কোনও জায়গা থেকে জল ফোঁটা হয় তবে এটি মারাত্মক সমস্যা নির্দেশ করে। যদি ঘরে কোনও নল বা কোনও পাইপ থেকে জল ফোঁটায় তবে এই সমস্যাটি সঙ্গে সঙ্গে মুছে ফেলা উচিত। পানির ফোঁটা ব্যয় বৃদ্ধির একটি কারণ। যে কারণে জল ফোঁটা শুভ হিসাবে বিবেচিত হয় না।

বাড়িতে ভাঙা পাত্র রাখবেন না
ভাঙা পাত্রগুলি বাড়িতে ব্যবহার করা উচিত নয়। আপনি যদি ভাঙা পাত্রগুলি ঘরে রাখেন বা সেগুলি কোনও আকারে ব্যবহার করেন তবে এটি ভাল জিনিস নয়। ভাঙা পাত্রের কারণে ব্যয়ও বেড়ে যায়। তাই ভাঙা পাত্রগুলি ঘরে রাখবেন না।

জুতো র্যাকটি দরজার কাছে রাখবেন না
কিছু লোক বাড়ির প্রধান দরজার কাছে জুতো র‌্যাক রাখে। কিন্তু বাস্তু শাস্ত্র অনুসারে এটাকে ভুল বলে মনে করা হয়। বাড়ির মূল দরজায় জুতো র‌্যাক করে অর্থের ক্ষতি হচ্ছে। টাকা ঘরে থাকে না। অহেতুক ব্যয় বেড়ে যায়। জুতো র্যাকটি এমন জায়গায় রাখুন যাতে দর্শনার্থীরা নজর না পান।

loading...

Related Articles

Back to top button