बंगाल

রাশিফল 28 আগস্ট: বৃষ ও বৃশ্চিক রাশি দিয়ে এই কাজটি করবেন না, আজ আপনার দিনটি জেনে নিন

মেষ রাশি – আজকে পরিকল্পিতভাবে পরিকল্পনা করতে হবে, কার্যগুলির একটি তালিকা প্রস্তুত করুন। আপনি গ্রহগুলির শক্তি পেয়ে যাচ্ছেন, এটি ক্রোধে পরিণত হওয়া থেকে বিরত থাকতে হবে। সতর্কতার সাথে অফিসিয়াল কাজগুলি সম্পূর্ণ করুন, অন্যদিকে শর্তগুলি বোঝা বাড়িয়ে তুলছে, অন্যদিকে কাজের সাথে সম্পর্কিত সিদ্ধান্তটি ভুল হতে পারে। বড় ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে তবে খুচরা ব্যবসায়ীদের উচিত একই রকম বিক্রির জন্য আরও প্রচেষ্টা করা। যারা যুবক শিল্প ও কারুশিল্পে আগ্রহী তারা সৃজনশীল কিছু করেন। আজও পেটে সংক্রমণের বিষয়ে সতর্ক থাকুন। পরিবার এবং আপনার সংযোগ ভাল হবে।

বৃষ- এই দিনটিতে মন অলসতা ও বিলাসিতার দিকে ছুটে যাবে। অন্যদিকে শর্তগুলি এমন হবে যে আপনি শিথিল করতে চাইবেন তবে তা করতে সক্ষম হবেন না। গতকাল যেমন কর্মক্ষেত্রে, সহকর্মীদের কাজের দিকে নজর দিন আজও যদি তাদের কোনও কাজে অসুবিধা হয় তবে তাদের গাইড করার দায়িত্ব আপনারই হবে। ব্যবসায়ের ক্ষেত্রে শহরের বাইরে যেতে হতে পারে তবে সুরক্ষার জন্য প্রস্তুত থাকতে হবে। দিনটি স্বাস্থ্যের জন্য স্বাভাবিক হতে চলেছে তবে যারা মাদক সেবন করেন তাদের সতর্ক হওয়া উচিত। আপনার হৃদয় একটি নির্দিষ্ট ব্যক্তির সাথে কথা বলতে পারে, তাদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া যায়।

মিথুন – এই দিনটিতে দায়িত্বের পাশাপাশি অনেক লোককে পথনির্দেশ করতে হতে পারে। প্রথম ছাপ রাখা শেষ ছাপ, আনুষ্ঠানিক আচরণটি অফিসিয়াল সভার সময় রাখা উচিত, আপনার বক্তৃতাটি সামনের দিকেও গভীর প্রভাব ফেলবে। অন্যদিকে পোশাক ব্যবসায়ীদের জন্য দিনটি পুরো মুনাফায় পূর্ণ হবে, কর্মচারীদের সাথে ভাল আচরণ করুন। স্বাস্থ্যের ক্ষেত্রে আজ যাদের দীর্ঘক্ষণ বসে থাকার চেয়ে বেশি কাজ করতে হয়, তাদের মেরুদণ্ডে ব্যথা হতে পারে। পরিবারের অযথা কারও বিচার করবেন না, বরং তাদের যেমন হয় তেমন মেনে নিতে হবে।

কর্কট- এই দিনটিতে, শৃঙ্খলাবদ্ধ থাকার সময়, ব্যক্তিত্বকে বাড়ানোর চেষ্টা করুন, মর্যাদাপূর্ণ চিত্রটি মানুষের উপর গভীর প্রভাব ফেলবে। গ্রহের অবস্থান বিবেচনা করে, সরকারী কাজগুলির সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা করা বাঞ্ছনীয় এবং কোনও কাজ মুলতুবি নেই, অন্যদিকে, আপনাকে বসের সাথে তাল মিলিয়ে চলতে হবে। যারা দুধ সম্পর্কিত ব্যবসা করবেন তারা ব্যবসায় লাভ পাবেন। স্বাস্থ্য ঠিক রাখতে পেট ঠিক রাখুন, যার জন্য মোটা দানা খাওয়া ভাল হবে best যদি সম্ভব হয় তবে বাড়িতে কোনও প্রবীণ ব্যক্তির সাথে কথোপকথন করুন, তাদের অভিজ্ঞতা আপনাকে কঠিন সময়ে পরিচালিত করবে।

সিংহ- এই দিনে মনকে সংযত ও নিয়ন্ত্রিত করা উচিত, যাতে মন বিলাসিতার দিকে আকৃষ্ট না হয়। একই সময়ে, বর্তমান সময়ে যে নেতিবাচক পরিস্থিতি চলছে তার দৃ firm়তার সাথে লড়াই করতে হবে। সফটওয়্যার সংস্থায় কর্মরত লোকদের সাফল্য পেতে আরও প্রচেষ্টা চালাতে হবে। যারা বৈদ্যুতিন সম্পর্কিত ব্যবসা করেন তাদের ক্ষতির মুখোমুখি হতে পারে। যুবকরা তাড়াহুড়ো করে একটি ভুল সিদ্ধান্ত নিতে পারে, গির্জার সাথে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া উচিত। স্বাস্থ্যের ক্ষেত্রে, যাদের কিডনি রোগ রয়েছে, তাদের স্বাস্থ্যের বিষয়ে তাদের সতর্ক থাকতে হবে। আপনার স্ত্রীকে সম্মান করুন, তাদের সাথে সময় কাটাবেন।

কন্যা- এই দিনটিতে আপনার অযথা চাপ নেওয়া উচিত নয় should কাজটি যদি আপনার মন অনুযায়ী না হয় তবে চূড়ান্তভাবে রাগ করবেন না, অন্যদিকে যদি আপনি ইতিমধ্যে কোনও বিষয় নিয়ে চাপ তৈরি করেন তবে আজ শান্ত থাকুন। ব্যবসায়ের বিষয়ে কথা বলছি, যে ব্যক্তিরা সম্পত্তি লেনদেন করেন তারা আজ বড় ক্লায়েন্টদের সাথে বৈঠক করতে পারেন, যার কারণে ইতিবাচক ফলাফল হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, আপনি বুকে জ্বলন্ত সম্পর্কে চিন্তা করতে হতে পারে, তাই খাবারে তরলগুলিকে অগ্রাধিকার দিন। পরিবারের কারও আকস্মিক স্বাস্থ্যের অবনতি হতে পারে সে সম্পর্কে সচেতন হন।

तुला – এই দিনটিতে, সেই ব্যক্তিদের সাথে সম্পর্ক স্থাপন করা হবে, যাদের কাছ থেকে দীর্ঘদিন ধরে কথোপকথন চলছিল। অফিসিয়াল কন্ডিশনের কথা বলতে গিয়ে বস ভাল পারফরম্যান্স দেখে আপনার প্রশংসা করবে। ব্যবসায় সম্পর্কিত লোকদের একটি জিনিস বুঝতে হবে যে যদি ক্ষতি হয় তবে তা নিয়ে হতাশ এবং হতাশ হবেন না। যদি শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় অলসতা দেখায়, তবে এই গুরুত্বপূর্ণ দিনটি তাদের হাত থেকে বেরিয়ে আসতে পারে। যাদের স্বাস্থ্যের ক্ষেত্রে চিনির রোগ রয়েছে, তাদের রুটিন ঠিক করুন, সম্ভব হলে যোগ ও ধ্যান অন্তর্ভুক্ত করুন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনও সুসংবাদ পাওয়া যায়।

বৃশ্চিক- আজকের দিনটি সক্রিয় থাকবে, যাতে এমনকি কঠিন কাজগুলি সহজেই সম্পন্ন হয়। কাজের ক্ষেত্রের সাথে জড়িত লোকদের কাজের চাপ বাড়ছে, এটি নিয়ে চিন্তার দরকার নেই। পৈতৃক ব্যবসায়ের ক্ষতি ক্ষতি হতে পারে পারস্পরিক পার্থক্যের কারণে, যদি এই ধরনের পরিস্থিতির মুখোমুখি হয়, তবে দূরত্বগুলি হ্রাস করার চেষ্টা করুন। যাঁরা স্বাস্থ্যে সাঁতার কাটেন তাদের খুব সতর্ক হওয়া দরকার যেমন কানে জল আক্রান্ত হওয়ার বা সংক্রমণ হওয়ার। সামাজিক ক্রিয়াকলাপে জড়িত থাকতে হতে পারে তবে মহামারী (করোনা) উপেক্ষা না করার বিষয়ে সতর্ক থাকতে হবে। পশুদের খাওয়ান।

ধনু- এই দিনে সম্পদ সম্পর্কিত নতুন উত্সগুলি অর্জন করা উচিত, যার সম্পর্কে এখনও পর্যন্ত কোনও পরিকল্পনা করা হয়নি। জীবিকার ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারে তবে আপনাকে একটি জিনিস বুঝতে হবে যা মনের হতাশাগুলি হেরে এবং বিজয় জিততে পারে। দিনটি চিকিত্সা ব্যবসায় যারা করেন তাদের পক্ষে আরও বেশি লাভজনক হতে পারে। যুবকরা যদি কোনও প্রকল্প সম্পর্কে উদ্বিগ্ন থাকেন তবে ধৈর্য ধরুন, মহাকাশে কিছু চাপ পরিস্থিতি চলছে যা তাদের নতুন কিছু ভাবতে অক্ষম করে তুলবে। স্বাস্থ্য রোগীদের স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দেওয়া উচিত। বাড়ির পরিষ্কার পরিচ্ছন্নতার দিকে মনোযোগ দিন।

মকর রাশি- আজ অবধি আপনার মুখ থেকে সুখকে বাধা দেবেন না, কারণ বর্তমান সময়ে শনির অর্ধেক প্রভাবটি নেতিবাচক চিন্তাভাবনা, প্রভুর প্রতি আস্থা তৈরি করবে এবং কঠোর পরিশ্রম থেকে পিছপা হবে না। অফিসে বসের ক্রিয়াগুলি উপেক্ষা করবেন না, অন্যথায় তাকে তার ক্রোধের মুখে পড়তে হতে পারে। ব্যবসায়ীদের ক্লাসটি পূর্বে করা বিনিয়োগ থেকে উপকৃত হতে পারে এবং নতুন বিনিয়োগ করার পরিকল্পনাও করতে পারে। স্বাস্থ্যহীন স্বাস্থ্যকর খাবার এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন, তাদের সাথে সর্বাধিক সময় ব্যয় করুন।

কুম্ভ – এমন কোনও দিন ব্যয় করবেন না, যা এখনই প্রয়োজন হয় না, কারণ বর্তমান সময়ে নিজেকে আর্থিকভাবে দৃ strong় রাখুন। আজ অফিসিয়াল কাজগুলি সম্পূর্ণ করুন, সম্ভবত কোনও কারণে আপনাকে ছুটি নিতে হতে পারে অন্যদিকে, উচ্চ আধিকারিকরাও কাজগুলি পরীক্ষা করতে পারেন। আজও যারা স্বর্ণ ও রৌপ্য বাণিজ্য করেন তাদের কাছ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যাতে কারও হৃদয় খুশী হয়। শিক্ষার্থীদের ভবিষ্যতের পরীক্ষার জন্য এখন কঠোর পরিশ্রম করা শুরু করা উচিত। স্বাস্থ্যের ক্ষেত্রে দাঁতগুলির সমস্যা সম্পর্কে আপনাকে চিন্তিত হতে পারে। পারিবারিক সমস্যাগুলি নিজেই সমাধান করার চেষ্টা করুন।

মীন – এই দিনে মা ভগবতীর উপাসনা করুন। আপনি যদি বাড়িতে গণপতি ইনস্টল করেন তবে তাদের সেবার জন্য আপনাকে দায়িত্ব নিতে হবে। অফিসিয়াল কাজটি অন্যের আস্থার দিকে ছেড়ে দেবেন না, তবে এটি মোকাবেলায় প্রজ্ঞা এবং দক্ষতা ব্যবহার করুন। অন্যদিকে, জুনিয়র থেকে কিছু শোনার সম্ভাবনা রয়েছে। যারা পড়াশোনার সাথে সম্পর্কিত ব্যবসা করেন তারা ভাল লাভ করতে পারেন। স্বাস্থ্যকর ক্ষেত্রে খাঁটি, ভারসাম্যযুক্ত এবং নিরামিষ খাবার খান। আপনি যদি পরিবারের সাথে অনেক দিন সময় না কাটিয়ে থাকেন বা গসিপ না করেন তবে আজ আপনার সবার কাছ থেকে হালকা জিনিস এবং খুশির কাজ করা উচিত।

loading...

Related Articles

Back to top button