बंगाल

29 আগস্ট: আজকের রাশিফল: শনিবার তাদের উপকার হবে, তাদের সাথে প্রতারণা করা হবে

1. মেষ রাশি: –
শপ হাউসের বিরোধগুলি পারস্পরিক চুক্তির মাধ্যমে সমাধান করা হবে। একটি বড় প্রকল্প নকশা করা হবে। যানবাহন এবং যন্ত্রপাতি ইত্যাদির ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন পরিবারের সাথে বিরোধের সম্ভাবনার মধ্যে নতুন বন্ধু তৈরি হবে। অসহায় মানুষকে সাহায্য করুন, অগ্রগতি হবে।

2. বৃষ: –
আপনার পরিবারকে বাঁচানোর জন্য সময় নিন। প্রেমের বিষয়ে সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় শ্রদ্ধার ক্ষতি হতে পারে। ব্যবসায়িক বাধা অতিক্রম করা হবে এবং অর্জন অর্জন করা হবে।

3. মিথুন: –
মহান সম্পত্তি চুক্তি সম্ভব। দারুণ উপকারে আসবে। দুষ্ট লোকেরা ক্ষতি করতে পারে। স্ত্রীর সাথে ভুল বোঝাবুঝির কারণে বিরোধগুলি সম্ভব possible তারা পারিবারিক ইভেন্টগুলিতে একটি বড় অংশে অংশ নেবে। ধর্ম শুরুতে দিনের শুরুতে একটু সময় দিন।

৪. ক্যান্সারের চিহ্ন: –
অল্প সময়ের মধ্যে কাজ শেষ করার চেষ্টা সফল হবে। আজ অন্যরা ঝগড়ায় জড়িয়ে যেতে পারে। আপনি পার্টি-পিকনিক উপভোগ করবেন। অসহায় ব্যক্তিকে সাহায্য করুন।

5. লিও: –
নতুন রেজোলিউশনের মাধ্যমে দিনটি শুরু হবে। পরিবারের সদস্যদের সাথে একটি অনুষ্ঠানে জড়িত থাকবেন। যতটা সম্ভব বিরোধ এড়িয়ে চলুন। আজ যে কোনও হনুমান মন্দিরে গিয়ে সিঁদুর উত্সর্গ করুন এবং পতাকাটি অর্পণ করুন, বিজয় হবে।

6. কুমারী: –
কোনও সাধককে দেখার সম্ভাবনার মধ্যে ব্যবসায় এবং পরিবারের মধ্যে সাদৃশ্য থাকবে। পরিশ্রমের ফল পুরোপুরি উপলব্ধি হবে। বিচারের দিকটি শক্তিশালী হবে। ভাল আচরণ আপনার ব্যক্তিত্বকে বাড়িয়ে তুলতে পারে।

7. तुला রাশিফল: –
আজ বাণিজ্যিক সুবিধা পাবেন। আত্মমর্যাদাবোধ বাড়বে। বাচ্চাদের কাছ থেকে সুসংবাদ পাবেন। পারিবারিক কাজে ভিড় থাকবে। নতুন ব্যবসা শুরু করার সিদ্ধান্ত স্থগিত হতে পারে।

8. বৃশ্চিক: –
দুর্দান্ত সম্পত্তি চুক্তি লাভজনক হবে। আপনার বোঝাপড়া এবং অভিজ্ঞতার সাথে, প্রচারের প্রচেষ্টা সফল হবে। ব্যবসায় ভ্রমণ উপকারী হবে। বাড়ির প্রবীণদের সময়ে সময়ে সময় দিন।

9. ধনু: –
দিনের শুরুতে প্রকৃতি উষ্ণ থাকবে। আজ আপনার কাছের লোকেরা প্রতারণার সম্ভাবনা রয়েছে তাই সতর্ক থাকুন অভিব্যক্তি বৃদ্ধি সম্ভব is মঙ্গলিক অনুষ্ঠানের প্রস্তুতিতে নিযুক্ত থাকবেন। আজ রুটিন পরিবর্তন করুন।

10. মকর: –
আজ থামিয়ে দেওয়া অর্থ চেষ্টা করে উপার্জন হবে। ভ্রমণ, বিনিয়োগ এবং চাকরির সুবিধা দেবে। স্থানান্তরিত হতে পারে, যা উদ্বেগজনক হবে। এগুলি ছাড়াও আপনার আচরণের প্রতি মনোযোগ দিন, কারণ অনেক লোক আপনার সাথে রাগ করে।

11. কুম্ভ:
দীর্ঘ মুলতুবি থাকা কাজগুলি আজ গতি অর্জন করবে। ব্যবসায়িক অনুশীলনে পরিবর্তন লাভ বাড়িয়ে দেবে। খ্যাতি বাড়বে। বক্তৃতা নিয়ন্ত্রণ করা খুব গুরুত্বপূর্ণ। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নরম থাকতে পারে।

12. মীন: –
রাষ্ট্রীয় সহায়তায় অর্জন হবে। ব্যবসায় ভ্রমণ ও জমির বিনিয়োগ উপকারী হবে। ন্যায়বিচার জোরদার হবে। শুধু আজ আপনার কাজের উপর ফোকাস। অন্যের নিন্দা করা এড়িয়ে চলুন।

loading...

Related Articles

Back to top button