बंगाल

14 সেপ্টেম্বর রাশিফল: সোমবারের দিনটি সবার জন্য বিশেষ, পড়ুন কীভাবে?

1. মেষ রাশি –
সমাজে আপনার কাজের প্রশংসা করার কারণে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। পুরানো বিনিয়োগগুলি বড় লাভের সম্ভাবনা থেকে উপকৃত হতে পারে। একটি পরিবার সমাবেশ হবে।

২. বৃষ
সমস্ত কাজ প্রমাণিত হবে। বন্ধুরা বর্ধিত আত্মবিশ্বাসের সাথে পাবে। অর্থনৈতিক লাভের সুযোগ আসবে। সুযোগ বাড়ানোর সম্ভাবনার মাঝে অগ্রগতির সুযোগ রয়েছে। ব্যক্তিগত বা ব্যবসায়িক কাজটি একটি আনন্দদায়ক যাত্রায় নেতৃত্ব দেবে।

3. মিথুন
ক্রোধ এবং উত্তেজনায় সংযম রাখুন। ভাইয়েরা বিবাদ করতে পারে। কর্মক্ষেত্রে উন্নয়নের সম্ভাবনা রয়েছে। স্ত্রীর স্বাস্থ্যের উদ্বেগ দূর হবে। অর্থনৈতিক সঙ্কটের অবসান ঘটার সাথে স্বাস্থ্যের উন্নতি হবে।

4. ক্যান্সার
আত্মবিশ্বাসের সাথে কাজ করা হ’ল কাঙ্ক্ষিত অগ্রগতির যোগফল। ব্যবসায় নতুন পরিকল্পনা করার সম্ভাবনা থাকবে। স্থায়ী সম্পদ বৃদ্ধি পাবে। জমি সংক্রান্ত বিষয়গুলি অপরিবর্তিত থাকবে।

5. সিংহ

আপনার গুণাবলী এবং দক্ষতার কারণে, নষ্ট হওয়া কাজে গতি হতে পারে। অর্থনৈতিক সুবিধাগুলির পাশাপাশি দাম্পত্য বাধাও দূর হয়ে যেতে পারে। চাকরিতে প্রলোভন করবেন না। ধর্মীয় আগ্রহ বাড়বে। ভ্রমণটি মনোরম হবে।

6. কন্যা
কোষাগার বাড়বে। আপনার ক্যারিয়ার সম্পর্কে আপনাকে গুরুতর সিদ্ধান্ত নিতে হতে পারে। আত্মবিশ্বাসের অভাবও ভুল সিদ্ধান্ত নিতে পারে। আধ্যাত্মিক শক্তি উপকৃত হবে।

7. তুলা
অর্থনৈতিক অবস্থা সন্তোষজনক হবে। ব্যবসা সম্প্রসারণের চেষ্টা করতে হবে। কোনও পুরানো বন্ধুর সাথে দেখা হবে। সম্পর্কিত বিষয়গুলি সহজেই নিষ্পত্তি হবে। পরিবারের সমর্থন পাবেন।

৮. বৃশ্চিক –
চাকরির পরিবর্তনের সম্ভাবনার মধ্যেও কাজের পরিস্থিতির উন্নতি হতে পারে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। পারিবারিক উদ্বেগ থাকতেই পারে। অফিসাররা আপনার কাজ দেখে মুগ্ধ হবেন সুখ সঙ্গতির কারণে হবে। খাবার এবং পানীয় যত্ন নিন।

9. ধনু –
বর্ধিত শক্তি এবং সুখ এবং সমৃদ্ধি অনেক স্থগিত কাজ সম্পন্ন করবে। কাজের প্রসার ঘটবে। বিশিষ্টজনদের সাথে সম্পর্ক ঘনিষ্ঠ হবে। ভাইদের কাছ থেকে বিরোধ দেখা দিতে পারে। অসাবধানতাবশত কোনও বড় ভুল না হলে সজাগ থাকুন।

10. মকর –
সহযোগিতা ও ভাল সম্পর্কের কারণে লাভ ও অগ্রগতি হবে। ব্যবসা ভাল এবং উন্নত হবে। সমস্যাগুলি বুদ্ধিমানের সাথে সমাধান করা হবে। প্রেমের সম্পর্ক থেকে দূরে থাকাই ভালো নাহলে মানসিক চাপ বাড়তে পারে।

11. কুম্ভ
ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত নিতে তাড়াহুড়া করবেন না। পত্নীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন জীবিকা নির্বাহের প্রচেষ্টা সফল না হওয়ায় বন্ধুরা সমর্থন পাবে। আর্থিক ঝামেলা হবে। বাচ্চাদের বৃদ্ধিতে বাধা দেওয়া যায়।

12. মীন
সুখ কমে যাবে। শত্রুরা বাধা সৃষ্টি করতে পারে। পারিবারিক ঝামেলা ব্যবসায়ের জন্য উদ্বেগ, মাঝখানে চাকরি হবে। অতিরিক্ত সময় চলার কারণে ক্লান্তি দেখা দেবে। খারাপ অভ্যাস আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না।

loading...

Related Articles

Back to top button